Touch Protector – একটি লিজেন্ডারি অ্যাপ!

touch protector

আসলেই Touch Protector অ্যাপটি একটি লিজেন্ডারি অ্যাপ। কেন বলছি সেটা একটা উদাহরন দিলেই বুঝতে পারবেন। আমাদের কিছু বিটলা ভাই-বোন থাকে যারা সবসময় আমাদের উপর নজর রাখে, কখন আমরা উল্টা পাল্টা কিছু করবো আর সেটা বাবা-মাকে দেখিয়ে আমাদের বারোটা বাজাবে।

ধরুন, পড়াশোনার কোন এক সময়ে আপনি একটু ফেসবুকিং অথবা গার্লফেন্ড্রের সাথে একটু চার্টিং করা শুরু করলেন। হঠাৎ এই সময়ে আপনার বিটলা ভাই-বোন আপনার মোবাইলটি রকেটের গতিতে কেড়ে নিয়ে বাবা-মাকে দেখালো। কিন্তু মোবাইলের স্ক্রিনে দেখা গেল, কোথায় আপনি ফেসবুকিং করছেন! আপনি তো বাংলাদেশের নাম্বার ১ অনলাইন প্লাটফর্মে পড়াশুনা করছেন। কি অবাক লাগছে?

এবার তাহলে আপনার ধোঁয়াশা কাটিয়ে দেয়। আপনার মোবাইলটি কেড়ে নেবার সময় কিছুটা শেক করেছে আর শেক হবার কারনে আমাদের লিজেন্ডারি অ্যাপ আপনার মোবাইলের স্ক্রিনে বাংলাদেশের নাম্বার ১ অনলাইন প্লাটফর্মের স্ক্রিনশট সেট করে মোবাইলকে লক করে রেখেছে। তাই এখনি আর্টিকেলটি পুরোটা পড়ে লিজেন্ডারি Touch Protector অ্যাপটির ইন্সটল করাসহ বিস্তারিত জেনে নিন।

সুবিধা

  • শেক/ প্রক্সিমিটি সেন্সর অর্থাৎ মোবাইল পকেটে রেখে / মোবাইল ধরা অবস্থায় হাতকে কোমরের নিচে নিয়ে গেলে/ কিছু নির্দিস্ট বাটন ব্যবহার করে আপনি মোবাইলের টাচ সেন্সরকে লক করতে পারবেন।
  • একইভাবে শেক/ প্রক্সিমিটি সেন্সর/ মোবাইল ধরা অবস্থায় হাতকে কোমরের নিচে নিয়ে গেলে/ কিছু নির্দিস্ট বাটন ব্যবহার করে আপনি মোবাইলের টাচ সেন্সরকে আনলক করতে পারবেন।
  • লক স্ক্রিন হিসেবে নিজের ইচ্ছামতো যেকোন ছবি ব্যবহার করতে পারবেন।
  • স্কিন লক থাকা অবস্থায়ও ইউটিউবের ভিডিও বা অফলাইন ভিডিও এবং মিউজিক ব্যাকরাউন্ডে চলতে থাকবে।
  • কেউ কল করলে অটোমেটিক স্ক্রিন আনলক হয়ে যাবে ইত্যাদি।
  • আনলক করার জন্য পিন অথবা ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করতে পারবেন।

অসুবিধা

  • ডিফল্ট লক ডিজাইনগুলো ততটা বেশি ভাল লাগেনি।
  • লক ডিজাইন ফুল স্ক্রিন করলেও নোটিফিকেশন বারটি থেকে যায়। ফলে লক ডিজাইন হিসেবে স্ক্রিনশট ব্যবহার এবং সেটাকে বাস্তবিক মনে করানোর জন্য স্ক্রিনশটকে ইডিট করে নোটিফিকেশন বারটি ক্রপ করার দরকার পড়ে।
  • অ্যাপটিতে কিছু অপশন যেমন ফিঙ্গারপ্রিন্ট আনলক, পিন আনলক ইত্যাদি আপনি ডোনেট না করলে ব্যবহার করতে পারবেন না।

Touch Protector ডাউনলোড এবং ইন্সটল

ব্যবহারবিধি(ভিডিও)


Touch Protector অ্যাপটি কেমন লেগেছে সেটা অবশ্যই কমেন্ট করে আমাদের জানিয়ে দিন। এরকম আরও অ্যাপ সম্পর্কে জানার জন্য এখানে ক্লিক করুন।

বন্ধুদের সাথে আর্টিকেলটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ 😊।

খুব ছোটবেলা থেকেই বিভিন্ন ইলেক্ট্রিক যন্ত্রপাতি খুটিয়ে দেখার শখ ছিল। এর জন্য অনেক বকাও খেয়েছি কিন্তু খুটিয়ে দেখার আনন্দের কাছে এটা কিছুই ছিল না। এভাবে আস্তে আস্তে টেকনোলজির সাথে খুব ভাল একটা সম্পর্ক গড়ে উঠে আর এই সম্পর্ক থেকে যা পেয়েছি, সেটা দিয়েই পূর্ণ করতে চলেছি টেকজাহাজকে। আশা করি আপনি আমার পাশে থাকবেন।