PhonoPaper – কথার কোড!

PhonoPaper

PhonoPaper অ্যাপটি খুবই ছোট একটি অ্যাপ। কিন্তু এর কাজ দেখে আপনি অবাক হবেন। এটি মূলত গোপন তথ্য বা সিক্রেট মেসেজ সেন্ড করার অ্যাপ। আমরা ইতিমধ্যে অনেক অ্যাপ দেখেছি যেগুলো দিয়ে আপনি সিক্রেক ম্যাসেজ পাঠাতে পারেন। তবে সেগুলো আপনার টেক্সটিকে একটি কোডে রুপান্তর করে যেটাকে ডিকোড করলে আপনার টেক্সটি দেখা যাবে । কিন্তু PhonoPaper অ্যাপটি এগুলো থেকে ভিন্ন হয়ে আপনার কথাকে কোডে রুপান্তর করে এবং কোডটিকে ডিকোড করলে আপনার কথাটি শোনা যাবে।

PhonoPaper ফিচার

  • অ্যাপটির ইন্টারফেস খুবই সহজ সরল। যেকেউ অ্যাপটিকে ওপেন করে কিভাবে কোড তৈরী করতে হবে সেটা বুঝে যাবে।
  • অ্যাপটি আপনার কথার কোডকে একটি ছবি হিসেবে সেভ করে এবং ছবিটিকে এই অ্যাপটি দিয়ে স্ক্যান করলেই আপনার কথা রোবটিক ভয়েজে শোনা যাবে।

ডাউনলোড

অ্যাপটি গুগল প্লেস্টোর এবং অ্যাপল স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করা যাবে। নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো-


PhonoPaper অ্যাপটি কেমন লেগেছে সেটা অবশ্যই কমেন্ট করে আমাদের জানিয়ে দিন। এরকম আরও অ্যাপ সম্পর্কে জানার জন্য এখানে ক্লিক করুন।

বন্ধুদের সাথে আর্টিকেলটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ 😊।

খুব ছোটবেলা থেকেই বিভিন্ন ইলেক্ট্রিক যন্ত্রপাতি খুটিয়ে দেখার শখ ছিল। এর জন্য অনেক বকাও খেয়েছি কিন্তু খুটিয়ে দেখার আনন্দের কাছে এটা কিছুই ছিল না। এভাবে আস্তে আস্তে টেকনোলজির সাথে খুব ভাল একটা সম্পর্ক গড়ে উঠে আর এই সম্পর্ক থেকে যা পেয়েছি, সেটা দিয়েই পূর্ণ করতে চলেছি টেকজাহাজকে। আশা করি আপনি আমার পাশে থাকবেন।