Notification History – একটি নোটিফিকেশনও মিস হবে না!

notification history

Notification History মূলত আমাদের মোবাইলে যত নোটিফিকেশন আসে সেগুলোকে সেইভ করে রাখে। ধরুন, অফিস টাইমে আপনার প্রিয় মানুষটি আপনাকে কল দিয়েছে বা মেসেজ করেছে। আপনি অফিস টাইমের পরে তার সাথে কথা বলবেন ভেবে সেই নোটিফিকেশনটি কেটে দিলেন। কিন্তু পরে সেই মানুষটির কথা আপনি ভুলে গেলেন। তাই Notification History অ্যাপটি ইন্সটল থাকলে আপনার এইরকম গুরুত্বপূন্য নোটিফিকেশন সেভ করে রাখবে যেগুলো আপনি পরে নিজের সময়মতো দেখে নিতে পারবেন।

Notification History ফিচার

  • অ্যাপটিতে ডিফল্টভাবে Unread এবং Saved নামে দুইটি গ্রুপ রয়েছে যার ফলে আপনি নির্দিষ্ট করতে পারবেন কোন নোটিফিকেশনগুলো আপনি দেখেননি আর কোনগুলো দেখেছেন।
  • যেকোন মেসেজিংভিত্তিক অ্যাপের মেসেজ seen না করেই দেখতে পাবেন।
  • আপনি নিজের ইচ্ছামতো কিছু নির্দিষ্ট অ্যাপের একটি গ্রুপ বানাতে পারবেন যেখানে কেবল সেই অ্যাপগুলোর নোটিফিকেশন দেখতে পাবেন।

ডাউনলোড


Notification History অ্যাপটি কেমন লেগেছে সেটা অবশ্যই কমেন্ট করে আমাদের জানিয়ে দিন। এরকম আরও অ্যাপ সম্পর্কে জানার জন্য এখানে ক্লিক করুন।

বন্ধুদের সাথে আর্টিকেলটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ 😊।

খুব ছোটবেলা থেকেই বিভিন্ন ইলেক্ট্রিক যন্ত্রপাতি খুটিয়ে দেখার শখ ছিল। এর জন্য অনেক বকাও খেয়েছি কিন্তু খুটিয়ে দেখার আনন্দের কাছে এটা কিছুই ছিল না। এভাবে আস্তে আস্তে টেকনোলজির সাথে খুব ভাল একটা সম্পর্ক গড়ে উঠে আর এই সম্পর্ক থেকে যা পেয়েছি, সেটা দিয়েই পূর্ণ করতে চলেছি টেকজাহাজকে। আশা করি আপনি আমার পাশে থাকবেন।