লিক হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস২১ ডিজাইন, ভিন্ন স্টাইলের ক্যামেরা সেটাপ!

samsung s21 leaks techjahaj
Image Credit: Voice

স্যামসাং গ্যালাক্সি এস২১ এর ডিজাইন লিক হয়েছে টুইটারে যেখান থেকে মোবাইলটির ডিজাইন সম্পর্কে আমরা কিছু ধারনা পেয়েছি। তবে সবথেকে নজর কেড়েছে এটার ভিন্ন স্টাইলের ক্যামেরা সেটাপ।

স্যামসাং প্রতি বছর তাদের ফ্লাগশিপ স্মার্টফোন সিরিজ “এস সিরিজ”কে আমাদের কাছে নিয়ে আসে যেখানে আমরা নতুন নতুন ফিচার এবং ডিজাইন পেয়ে থাকি। তাই ২০২১ সালেও আমরা যে নতুন এক এস সিরিজের স্মার্টফোন ( ধরে নিচ্ছি, এস২১) দেখতে পাবো এটা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে সম্প্রতি টুইটারে আপকামিং স্মার্টফোনটির ডিজাইন লিক হয়েছে।

লিক থেকে দেখা যাচ্ছে, এস২১ স্মার্টফোনের ফ্রন্ট সাইডের ডিজাইন এস২০ এর মতোই রাখছে। ফ্রট ক্যামেরার জন্য হোল পান্চ ক্যামেরা ব্যবহার করেছে যেখানে শাওমি এবং জিইটি আন্ডার ডিসপ্লে ক্যামেরা নিয়ে কাজ করছে।

তবে পিছনের ক্যামেরায় স্যামস্যাং ভিন্ন স্টাইল ব্যবহার করেছে। ছবি থেকে দেখা যায়, ক্যামেরা মডুলটিকে আলাদা না রেখে বডির সাথে মেল্ট করে রাখা হয়েছে যেখানে আমরা ৩ টি ক্যামেরা দেখতে পাচ্ছি। গ্যালাক্সি নোট ১০ সিরিজের মতো, ক্যামেরার ফ্লাশ লাইট ক্যামেরা মডুল থেকে বাহিরে রাখা হয়েছে।

লিক থেকে আরও জানা যায়, নির্দিষ্ট অঞ্চল হিসাবে এটাতে দুই রকমের চিপসেট থাকবে। কোনো দেশের জন্য কোয়ালকোম স্নাপড্রাগন ৮৭৫ চিপসেট দেখা যাবে আবার অন্য দেশের জন্য স্যামস্যাং এর নির্দিষ্ট চিপসেট স্যামস্যাং এক্সিনস ২১০০ ব্যবহার করা হবে।


আমাদের সাপোর্ট করার জন্য আর্টিকেলটি শেয়ার করে দিন এবং সোশ্যাল প্লাটফর্মে ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।