আইফোন ১২ সিরিজ নিয়ে এবার শাওমির ট্রল!

শাওমির ট্রল

আইফোন ১২ সিরিজে চার্জার না থাকা নিয়ে অ্যাপলকে ট্রল করার তালিকায় অন্যান্য জনপ্রিয় ব্রান্ডগুলোর সাথে এবার যুক্ত হয়েছে চাইনিজ টেক জায়ান্ট শাওমিও

এবছরের অক্টোবর মাসের ২৩ তারিখ অ্যাপল তাদের আইফোন ১২ সিরিজ লঞ্চ করে। আর লঞ্চ করার সাথে সাথে তারা বিশাল সমালোচনার মুখোমুখি হয়। একেতো নতুন আইফোনে পুরাতন ডিজাইন ব্যবহার করা হয়েছে, সেই সাথে বক্স থেকে চার্জিং ব্রিক সরিয়ে ফেলায় সোশ্যাল মিডিয়ায় নেতিবাচক মন্তব্যের বন্যা বয়ে যায়।

চার্জিং ব্রিক সরিয়ে ফেলার পিছনে অ্যাপলের যুক্তি ছিল বিশ্বব্যাপি ক্রমবর্ধমান ই-বর্জ্য কমানো, কিন্তু এই উদ্যোগ সমালোচনার সামনে টিকতে পারেনি। আর এটাকেই কেন্দ্র করে স্যামস্যাং, ওয়ানপ্লাসের মতো জনপ্রিয় ব্রান্ডগুলোর সাথে শাওমিও অ্যাপলকে ট্রল করার সুযোগ হাতছাড়া করেনি। যদিও অ্যাপলকে নকল করার জন্য সবথেকে বেশি এগিয়ে থাকে শাওমি

টুইটারে একটি ভিডিও আপলোড করে নিজেদের ডিভাইসের প্রচারের পাশাপাশি অ্যাপলকে ট্রল করে শাওমি। যদিও সেখানে তারা অ্যাপলের নাম উল্ল্যেখ করেনি, তবুও সেখানে সূক্ষ্মভাবে আ্যপলকে ব্যাঙ্গ করার ছাপ ছিল স্পষ্ট।


আমাদের সাপোর্ট করার জন্য আর্টিকেলটি শেয়ার করে দিন এবং সোশ্যাল প্লাটফর্মে ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।