চলতি বছরেই POCO বাজারে একসাথে একাধিক ধামাকা নিয়ে আসছে!

poco

বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য চাইনিজ টেক জায়েন্ট XIAOMI এবার নিয়ে আসছে তাদের সাব ব্রান্ড POCO এর সাথে একাধিক চমক! pocophone f1 দিয়ে বাংলাদেশে পোকো তাদের যাত্রা শুরু করে। কিন্তু মোবাইলটির হাই পারফর্মেন্স চিপসেট এবং ভালো ক্যামেরা কোয়ালিটি দিয়ে বাংলাদেশের ব্যবহারকারীদের কাছে তাদের ব্রান্ডকে জনপ্রিয় করে তোলে।

চলতি বছরেই তারা বাংলাদেশে লঞ্চ করে poco x2। যা বাজারে খুব জনপ্রিয় হয়ে উঠে। কিন্তু এবার তারা নিয়ে আসছে এর চেয়েও বড় ধামাকা।

আগামী ৫ নভেম্বর তারা একটি ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করবেন। সেখানে তারা তাদের একাধিক স্মার্টফোন অফিসিয়ালি লঞ্চ করবেন- যা পোকো বাংলাদেশ সোশ্যাল মিডিয়া গুলোতে নিশ্চিত করা হয়েছে। পোকোর Facebook page, Youtube channel এবং Channel 24 -এ সরাসরি এই লঞ্চ অনুষ্ঠান সম্প্রচার করা হবে।

ধারণা করা হচ্ছে poco c3, poco x3, poco M2 pro থাকতে পারে তাদের লঞ্চ লিস্টে।


আমাদের সাপোর্ট করার জন্য আর্টিকেলটি শেয়ার করে দিন এবং সোশ্যাল প্লাটফর্মে ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।