লিক হয়েছে স্যামসাং গ্যালাক্সি F12 এর ফিচার। থাকছে ৭০০০mAh ব্যাটারি!

স্যামসাং গ্যালাক্সি

কোরিয়ান টেক জায়েন্ট স্যামসাং আবারও বাজারে নিয়ে আসছে আরো একটি বাজেট ফোন-স্যামসাং গ্যালাক্সি-F12, যা F সিরিজের দ্বিতীয় ফোন। ইতোমধ্যে স্যামসাং গ্যালাক্সি-F41 ভারতের বাজারে লঞ্চ করার পর তারা খুব ভালোই সারা পায় ক্রেতাদের কাছে – যেটি একটি বাজেট ফোন ছিলো।

জানা গেছে যে, ভারতে এই ফোনের ডেভেলপমেন্টের কাজ চলছে। F-সিরিজ কে বলা জেতে পারে M-সিরিজের মডিফাইড ভার্সন এবং এদের মডেল নাম্বারও একই হবে। ঠিক যেমন কৌশল এবং অভিন্ন ফিচার নিয়ে বাজারে এসেছিল গ্যালাক্সি-F41 এবং গ্যালাক্সি-M31, ঠিক তেমন খুব শিঘ্রই অভিন্ন ফিচার নিয়ে বাজারে এবার আসছে গ্যালাক্সি-F12 এবং গ্যালাক্সি-M12।

স্যামসাং গ্যালাক্সি
স্যামসাং গ্যালাক্সি

ধারণা করা হচ্ছে যে, স্যামসাং গ্যালাক্সি-F12 এর ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি ইনফিনিট-ও ডিসপ্লে। সব থেকে তাক লাগানো বিষয় হলো এই ফোনটির ব্যাটারির ধারণ ক্ষমতা হবে ৭০০০mAh – যা একটি বাজেট ফোনের জন্য খুবই ভালো সংস্করন।

স্যামসাং গ্যালাক্সি
স্যামসাং গ্যালাক্সি

স্যামসাং এই ফোনের বিষয়ে অফিসিয়ালি এর থেকে বেশি এখনো কিছু জানায়নি। তবে ধারনা করা হচ্ছে গ্রাহকের পছন্দ এবং বাজেটের কথা মাথায় রেখে তারা এই বাজেট ফোনের সকল ফিচারগুলোর ভালো পরিবর্তন আনবে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।