আসছে স্যামসাং গ্যালাক্সি M62, সাথে থাকছে ২৬২ জিবি স্টোরেজ!

স্যামসাং

কোরিয়ান টেক জায়েন্ট স্যামসাং এবার নিয়ে আসছে M সিরিজের পরবর্তী ফোন গ্যালাক্সি M62। যাকে স্টোরেজ কিং খেতাব দিলে কোনো ভুল হবে না।

নতুন এই ফোনের মডেল নম্বর হচ্ছে SM-M625F-যা দেখে বলাই যায় এটি M সিরিজের পরবর্তী ফোন গ্যালাক্সি M62। স্যামসাং এর M সিরিজটি গ্রাহকের কাছে খুব ভালই সারা পাচ্ছে গত ২ বছর যাবত। তারই ধারাবাহিকতা বজায় রেখে কোম্পানিটি এবার নিয়ে আসতে চলেছে এই ফোনটি। M সিরিজের সব থেকে বেশি গ্রাহক সারা পায় ২০১৯ এর গ্যালাক্সি M40 এবং এ বছরের গ্যালাক্সি M51 ফোনটি। গ্যালাক্সি M51- এ তারা দিয়েছে ৭০০০mAh ব্যাটারী। যা ব্যাটারী কেপাসিটির সকল সীমা ছারিয়ে গিয়েছে এবং প্রচুর গ্রাহক সমর্থন পেয়েছে।

তবে এবার বাজারে আশছে M সিরিজের সব থেকে বড় চমক। গ্যালাক্সি M62-তে থাকবে ২৫৬ জিবি স্টোরেজ- যা এ পর্যন্ত এই সিরিজে দেয়া সব থেকে বেশি স্টোরেজ।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।