স্যামসাং গ্যালাক্সি এস২১ জানুয়ারি মাসেই অফিসিয়ালি রিলিজ হবে!

স্যামসাং

কিছুদিন আগে স্যামসাং গ্যালাক্সি এস২১ এর লিক বের হয়েছিল যেখানে আমরা এটির ডিজাইন এবং ফিচার সম্পর্কে মোটামুটি ধারনা পেয়েছিলাম। তবে টুইটারে এস২১ এর আরেকটি লিক বের হয়েছে যেখানে এটির অফিসিয়াল রিলিজ ডেট এবং প্রি-অর্ডার সম্পর্কে আমরা জানতে পারি। লিক থেকে জানা যায়, স্যামসাং তাদের এস সিরিজের রিলিজ ডেট প্রতি বছরের মতো মার্চ মাসে না করে এবার জানুয়ারি মাসে পরিবর্তন করছে।

টুইটারে লিকটি করেছে “jon Prosser” এবং তিনি বলেন স্যামসাং গ্যালাক্সি এস২১ সিরিজের তিনটি স্মার্টফোন লঞ্চ হবে। স্মার্টফোনগুলোর নাম হবে এস২১, এস২১+ এবং এস২১ আলট্রা। স্মার্টফোনগুলোর অ্যানাউন্সমেন্ট এবং প্রিঅর্ডার শুরু হবে ১৪ জানুয়ারি ২০২০ এবং বিক্রি শুরু হবে ২৯ জানুয়ারি ২০২০ থেকে। স্মার্টফোনগুলো ব্লাক, ওয়াইট, গ্রে, সিলভার, ভায়োলেট এবং পিংক মোট ৬টি কালারে পাওয়া যাবে।

https://twitter.com/jon_prosser/status/1323767509653270529

এর আগে ২৩ অক্টোবর DSCC অ্যানালিস্ট Ross Young টুইটারে এস২১ এর আরেকটি লিক করেছিলেন যেখানে তিনিও এস২১ এর সেইম ৬টি কালারের কথা বলেছিলেন। সেই সাথে বলেছিলেন স্মার্টফোনগুলোর প্রোডাকশন ব্রাজিল, ইন্দোনেশিয়া, দক্ষিন কোরিয়া এবং ভিয়েতনামে হবে।

স্যামসাং গ্যালাক্সি সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে কোয়ালকমের লেটেস্ট প্রসেসরের সাথে এবং গ্লোবালি স্যামসাং এর লেটেস্ট ফ্লাগশিপ এক্সিনস প্রসেসরের সাথে রিলিজ হবে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।