শীঘ্রই বাজারে আসছে OnePlus 9! ফার্স্ট লুক লিক!

oneplus first look

চীনের বিশ্ব কাপানো ব্রান্ড OnePlus এখন জনপ্রিয় স্মার্টফোন গুলোর মধ্যে অন্যতম হিসেবে নিজেদের জায়গা দখল করে নিয়েছে তাদের কোয়ালিটি দিয়ে। স্মার্টফোন বাজারে একের পর এক নিয়ে আসছে চমৎকার সব কোয়ালিটি সম্পন্ন স্মার্টফোন। এরই ধারাবাহিকতা বজায় রেখে খুব শীঘ্রই তারা বাজারে নিয়ে আসছে OnePlus 9।

গত ১৪ অক্টবর, ২০২০ OnePlus 8T লঞ্চ করার পর ধারণা করা হচ্ছিল OnePlus 9 আসতে চলছে বাজারে। অবশেষে এই বিষয়ে জানা গেলো পরবর্তী খবর। আগামী ২০২১-এর মার্চে বাজারে আসছে OnePlus 9।

OnePlus 9 এর সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ফার্স্ট লুক

এবারে One Plus 9-এ থাকছে ১২০Hz রিফ্রেশ রেট, সাথে থাকছে ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। আরো থাকছে স্নাপড্রাগন ৮৭৫ এবং ৫জি কানেকশন। এবার One Plus 9-এর সাথে ৮/১২৮ এর পাশাপাশি থাকবে ১২/২৫৬ ভেরিয়েন্ট। আরো ধারণা করা হচ্ছে এর ডিসপ্লে রেজুলেশন One Plus 8T থেকে বেশি থাকবে। এছাড়া এটিতে অ্যান্ডয়েডের লেটেস্ট ভার্সন অ্যান্ড্রয়েড ১১ থাকবে।

OnePlus 9
Image Credit: 91Mobiles

91Mobiles স্মার্টফোনটির সামনের এবং পিছনের ডিজাইন কেমন হতে চলেছে সেটা দেখিয়েছে। ছবি থেকে দেখা যায়, স্মার্টফোনটিতে OnePlus 8 এবং OnePlus 8T এর মতো হোল পাঞ্চ ডিসপ্লে থাকবে। স্মার্টফোনটির পিছনের দিকে থাকবে ৩টি ক্যামেরা যেগুলো ভার্টিকেলি বসানো হয়েছে। তবে ২টি ক্যামেরার পরিধি অনেক বড় দেখা যাচ্ছে। এল ই ডি ফ্লাশ লাইট ক্যামেরা মডুলের মধ্যেই রাখা হয়েছে।

OnePlus অফিসিয়ালি এটার স্পেসিফিকেশন এখনো প্রকাশ করেনি তবে ইন্টারনেটে স্মার্টফোনটি সম্পর্কে এতটুকুই জানা গেছে।

সম্ভাব্য অ্যানাউন্সমেন্ট

সম্ভবত মার্চ ২০২১ এর ইভেন্টে OnePlus স্মার্টফোনটিকে অ্যানাউন্স করতে পারে। তবে এই ইভেন্টের কিছু সপ্তাহ পর OnePlus Nord SE এর অ্যানাউন্সমেন্টও হতে পারে। যেমনটা আমরা দেখেছি OnePlus 8T লঞ্চ হবার পরবর্তী মাত্র ১২ দিনের মধ্যে OnePlus Nord N10 5G এবং OnePlus Nord N100 অ্যানাউন্স করা হয়েছিল।

স্মার্টফোনটির অ্যানাউন্সের কিছু সপ্তাহ পর বিক্রি শুরু হয়ে যাবে। তবে এটা বাংলাদেশে আসবে কিনা সেটা এখনো জানা যায়নি।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।