৬০০০ mAh ব্যাটারির স্মার্টফোন নিয়ে আসছে স্যামসাং

৬০০০ mAh ব্যাটারির স্মার্টফোন নিয়ে আসছে স্যামসাং

আমরা এতদিন সর্বোচ্চ ৫০০০ mAh ব্যাটারির স্মার্টফোন দেখেছি। তবে মনে হয় এটা আর সর্বোচ্চ থাকবে না কারন গ্যালাক্সি ক্লাব থেকে রিসেন্টলি একটি ছবি লিক হয় যেখানে দেখা যায় সামসাং ৬০০০ mAh ব্যাটারি নিয়ে কাজ করছে। গ্যালাক্সি ক্লাব আরও বলে  দক্ষিন কোরিয়ার টেস্ট ল্যাব থেকে ছবিটি লিক করা হয়েছে।

৬০০০ mAh ব্যাটারির স্মার্টফোন নিয়ে আসছে স্যামসাং

লিক করা ছবিটির রেজুলেশন অতটা ভাল না থাকলেও যেটুকু তথ্য বোঝা যাচ্ছিল সেখান থেকে গ্যালাক্সি ক্লাব ক্যালকুলেশন করে দেখে EB-BM207ABY প্রোডাক্ট কোডের  ব্যাটারিটির ক্যাপাসিটি ৫৮৩১ mAh যেটাকে আমরা ৬০০০ mAh ব্যাটারি বলতেই পারি।

ব্যাটারির প্রোডাক্ট EB-BM207ABY কোডটির  M207  অংশটি থেকে এটা ধারনা করা হচ্ছে এটা স্যামসাং এর এম(M) সিরিজের আপকামিং স্মার্টফোনের জন্য হতে পারে।

আমরা জানি স্যামসাং এর এম(M) সিরিজ কেবলমাত্র বাজেট ইউজারদের জন্য তৈরী করা হয়েছে যেখানে কম টাকায় ভাল পারফরমেন্স দেবার প্রতিস্রুতি করেছে স্যামসাং। সত্যি সত্যিই যদি এই ব্যাটারিটি স্যামসাং এর এম(M) সিরিজের জন্য তৈরী করা হয়, তাহলে এটা নিয়ে বাজেট ইউজারদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হবে এটা নিঃসন্দেহে বলা যায়।

তাহলে বন্ধুরা আপনাদের কি মনে হয় এই ব্যাটারি কি স্যামসাং এর এম সিরিজের জন্য তৈরী করা হয়েছে নাকি কোনো ফ্লাগশিপ স্মার্টফোনের জন্য সেটা আমাদের কমেন্ট করে জানিয়ে দিতে পারেন।