পোকোর আপকামিং স্মার্টফোন Poco M3 আসছে ২৪ নভেম্বর!

poco m3

এমাসের গত ৫ তারিখ পোকো নতুন ৩টি বাজেট স্মার্টফোন লঞ্চ করেছিল যেগুলোর হাইপ ফ্যানদের মধ্য থেকে এখনো যায়নি। অথচ এরই মধ্যে পোকো গ্লোবালি লঞ্চ করতে যাচ্ছে তাদের আরেকটি বাজেট স্মার্টফোন Poco M3।

গত ১৭ নভেম্বর পোকোর অফিসিয়াল গ্লোবাল টুইটার অ্যাকাউন্ট থেকে পোকো টুইট করে অফিসিয়ালি জানিয়েছে তারা ২৪ নভেম্বর একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে Poco M3 ল্ঞ্চ করতে যাচ্ছে। অনলাইন লঞ্চিং ইভেন্ট বাংলাদেশ থেকে সন্ধ্যা ৬ টার দিকে দেখা যাবে পোকোর অফিসিয়াল ফেসবুক,টুইটার,ইউটিউব এবং মি কমিউনিটি ফোরামে।

Poco M2 এবং Poco M2 Pro এরপর এটি M সিরিজের তৃতীয় স্মার্টফোন হতে চলেছে। স্মার্টফোনটি সম্পর্কে পোকো এখনো তেমন কিছু জানায়নি। তবে গুজব শোনা যাচ্ছে এটির স্পেসিফিকেশন শাওমি এর আপকামিং স্মার্টফোন Redmi note 10, যেটা এখনো অ্যানাউন্স করা হয়নি, সাথে মিল থাকবে।

আমরা এর আগে দেখেছি, Poco M2 এর স্পেসিফিকেশন হুবহু Redmi 9 এর ছিল এবং Poco M2 Pro স্পেসিফিকেশন ছিল Redmi note 9s এবং Redmi note 9 pro এর স্পেসিফিকেশনের কাছাকাছি।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।