ফোল্ড, স্লাইডের দিন শেষ Oppo এবার নিয়ে আসছে স্ক্রোল স্ক্রিন ডিসপ্লে!!

oppo

স্যামসাং গ্যালাক্সি Z ফ্লিপ এবং গ্যালাক্সি Z ফোল্ড ২ এখন স্মার্টফোন বাজার দাপিয়ে বেড়াচ্ছে। তাই বলে কি অপ্পো পিছিয়ে যাবে? এই প্রশ্নের জবাব হিসেবে নতুন এবং অদ্বিতীয় কনসেপ্টের Oppo X 2021 স্ক্রোল স্ক্রিন স্মার্টফোন নিয়ে আসছে এই অন্যতম চীনা স্মার্টফোন কোম্পানি।

প্রযুক্তি প্রতিনিয়তই নতুন নতুন আবিষ্কার আমাদের উপহার দিচ্ছে। বর্তমান তথ্য ও প্রযুক্তির যুগে স্মার্টফোন কোম্পানি গুলোর মধ্যে ঠিক তেমনি প্রতিনিয়ত চলছে প্রতিযোগিতা, সেদিক থেকে বলতে গেলে একটু পিছিয়ে পড়েছিলো অপ্পো। তবে এবার বলতে গেলে তারা খুব ভালোভাবে ঘুরে দাঁড়িয়েছে।

সব স্মার্টফোন কোম্পানি যেখানে ফোল্ড স্মার্টফোনকে কিভাবে আরো নতুন নতুন প্রযুক্তি যোগ করে ব্যবহারকারীদের কাছে আরও আকর্ষনীয় করে তুলতে ব্যস্ত, সেদিকে এবার অপ্পো নিয়ে এলো সম্পূর্ণ নতুন ধারণার স্মার্টফোন। অপ্পো এবার স্মার্টফোন বাজারে নিয়ে এলো স্ক্রোল স্ক্রিন প্রযুক্তি এবং তাদের কনসেপ্ট স্মার্টফোনটির নাম দিয়েছে Oppo X 2021 ।

oppo

তাদের এই স্মার্টফোনটির ডিসপ্লে হবে OLED স্ক্রোল স্ক্রিন। যার সাধারণ আকার হবে ৬.৭ ইঞ্চি এবং স্ক্রোল স্ক্রিন ডিসপ্লে ব্যবহারে আকার হবে ৭.৪ ইঞ্চি। এই স্ক্রোল স্ক্রিন ব্যবহার করা যাবে শুধুমাত্র একটি সোয়াইপ এর মাধ্যমে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।