লিক হয়েছে Xiaomi Mi 11 এবং Mi 11 pro এর স্পেসিফিকেশন!

xiaomi mi 11

চীনা টেক জায়েন্ট Xiaomi বাজারে নিয়ে আসছে তাদের নতুন ফ্লাগশিপ স্মার্টফোন, যা হয়তো হতে যাচ্ছে ২০২০ সালের সব থেকে বড় ডিসপ্লে সম্পন্ন স্মার্টফোন। শাওমির আপকামিং স্মার্টফোন Xiaomi Mi 11 হতে যাচ্ছে তাদের অন্যতম প্রিমিয়াম স্মার্টফোন।

Xiaomi Mi 10 এবং Xiaomi Mi 10 pro প্রতিবারই লঞ্চ হবার পর প্রচুর ক্রেতা সমাগম পায়। তবে এবার দীর্ঘ সময় পর আসছে Xiaomi Mi 11, যা ধারণা করা হচ্ছে মিড রেঞ্জের ফোন হতে চলছে। Xiaomi সব সময় গ্রাহককে কম খরচে ভালো প্রোডাক্ট দেয়ার চেষ্টা করে, এবারও ঠিক তেমনটি করতে চলেছে তারা এই স্মার্টফোনটি নিয়ে।

Digital Chat Station নামের এক টুইটার ইউজার স্মার্টফোন দুইটির ফ্রন্ট সাইডের ছবি টুইট করেন।

xiaomi mi 11
Image credit: Digital Chat Station

ছবিতে দেখা যাচ্ছে, ডিসপ্লে হবে ডট নচযুক্ত কার্ভড এজড স্ক্রিন ডিসপ্লে এবং আগের ফ্লাগশিপ ফোনের মত থাকবে রঙ্গিন পাওয়ার বাটন। Xiaomi Mi 11 এ থাকছে স্নাপড্রাগন ৮৭৫ এবং ৬ জিবি র‍্যাম। ফোনটিতে থাকবে ৫০ মেগাপিক্সেলের প্রাইমেরি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের টেলিফোটো শুটার। সাথে থাকবে নতুন এ.আই. টেকনলজি। তবে এই ফোনটির দাম কত হবে তা এখনও বলা যাচ্ছে না কিন্তু ধারণা করা হচ্ছে এটি মিড রেঞ্জের হবে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।