OnePlus 9 Pro তে থাকবে স্নাপড্রাগন ৮৭৫!

oneplus 9

চীনের বিশ্ব কাপানো ব্রান্ড OnePlus এখন জনপ্রিয় স্মার্টফোন গুলোর মধ্যে অন্যতম হিসেবে নিজেদের জায়গা দখল করে নিয়েছে কম বাজেটে কোয়ালিটি সম্পন্ন স্মার্টফোন রিলিজের মাধ্যমে। এরই ধারাবাহিকতা বজায় রেখে খুব শীঘ্রই তারা বাজারে নিয়ে আসছে OnePlus 9 এবং ধারনা করা হচ্ছে এটি ২০২১ সালের মার্চে রিলিজ করা হবে।

তবে গত ৩দিন আগেই আমরা OnePlus 9 এর আনঅফিসিয়াল ফার্স্ট লুক দেখেছিলাম এবং আজ OnePlus 9 pro গিকবেঞ্চে লিস্টিং হয়েছে যেখান থেকে জানা গেছে, স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে থাকছে স্নাপড্রাগন ৮৭৫ যেটা এখনো রিলিজ হয়নি। তবে গুজব বেরিয়েছে এ বছরের ডিসেম্বর মাসে কোয়ালকম স্নাপড্রাগন ৮৭৫ কে রিলিজ করবে।

oneplus 9

গিকবেঞ্চের রিপোর্ট থেকে দেখা যায়, স্মার্টফোনটির মডেল নাম্বার হবে LuBan LE2117 । আর প্রসেসরের সিঙ্গেল কোর এবং মাল্টি কোর স্কোর থেকে ধারনা করা যায়, স্নাপড্রাগন ৮৬৫ থেকে স্নাপড্রাগন ৮৭৫ সম্ভবত ২০-২৫% পারফরমেন্স বুস্ট করবে। গেকবেঞ্চের রিপোর্ট থেকে আরও জানা যায়, স্মার্টফোনটিতে থাকবে ৮জিবি র‍্যাম এবং ওএস হিসেবে অ্যান্ড্রয়েডের লেস্টেস্ট ভার্সন অ্যান্ড্রয়েড ১১।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

সোর্সঃ gsmarena.com

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।