Realme নিয়ে আসছে ১২৫W ফাস্ট চার্জার।

realme

চাইনিজ স্মার্টফোন কোম্পানি realme এবার বাজারে নিয়ে আসছে ১২৫W এর আল্ট্রা ডার্ট ফাস্ট চার্জার। এর আগে তারা ৩০W এর ফাস্ট চার্জার, ৫০W এর SuperVOOC এবং ৬৫W এর SuperDart বাজারে নিয়ে এসেছিলো কিন্তু এবার সব কিছুর মাত্রা ছাড়িয়ে তারা নিয়ে আসছে ১২৫W এর UltraDART ফাস্ট চার্জার।

তাদের এবারের এই চার্জারটি তৈরী করেছে নতুন রেকর্ড, এই চার্জার দ্বারা ৩ মিনিটেই মোবাইলের চার্জ হয়ে যাবে ৩৩%। যা বলতে গেলে নতুন রেকর্ড। এই চার্জারটি তারা তাদের পরবর্তী ৫জি স্মার্টফোনের সাথে দিবে, যার ব্যাটারি ক্যাপাসিটি হবে 4,000 mAh।

এই টেকনোলোজির দ্বারা আপনার ফোন ফুল চার্জ হতে সময় লাগবে মাত্র ২০ মিনিট- যা বলতে গেলে চমকপ্রদ বিষয়। এত দ্রুততর চার্জ সহজতর এবং নিরাপদ করার জন্য তারা এই টেকনোলোজির সাথে তাপমাত্রা নিয়ন্ত্রণের টেকনোলোজি সংযুক্ত করেছে যার ফলে আপনার ফোনের তাপমাত্রা ৪০°C এর মধ্যে থাকবে। তবে এই প্রযুক্তিটি যদি যোগ করা না হতো তাহলে মাত্র ১৩ মিনিটেই ফোন ফুল চার্জ হয়ে যেতো।

তবে এই অতি ফাস্ট চার্জ টেকনোলোজি ফোনের জন্য ক্ষতিকর হয়ে যেতো যদিনা তাপমাত্রা নিয়ন্ত্রণের টেকনোলোজি সংযুক্ত না করা হতো। এই নিরাপত্তার ব্যাপারে কোম্পানিটি সকলকে আশ্বস্ত করেছে। এর ব্যাটারিতে থাকবে ডুয়েল ৬C সেল এবং সেল গুলো আলাদা ভাবে 2,000 mAh ক্ষমতা সম্পন্ন।  


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।