Redmi K40 Pro এ থাকবে স্নাপড্রাগন ৮৮৮!

redmi

শাওমির Redmi K সিরিজটি খুবই জনপ্রিয় তাদের পপআপ ক্যামেরার জন্য এবং যাকে ফ্লেগশিপ কিলার বলে আখ্যা করা হয়ে থাকে। K20 এর পপআপ ক্যামেরা নিয়ে কিছু গ্রাহক সমস্যার কথা শোনা গেলেও তারা তাদের এই সিরিজের পরবর্তী ফোনেও সেটি বজায় রাখবে।

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কোয়ালকম তাদের পরবর্তী ফ্লাগশিপ চিপসেট স্নাপড্রাগন ৮৮৮ এর উপর থেকে পর্দা সরিয়ে দিলো। সম্প্রতি তারা একটি ইভেন্টের মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেন। এই চিপসেটটি হবে ৫ ন্যানোমিটারের। ইভেন্টির পরই বিভিন্ন স্মার্টফোন কোম্পানি এই চিপসেটটি নিয়ে তাদের টিজার রিলিজ করতে থাকে। শাওমি টুইট করে জানায় তাদের Xiaomi Mi 11  হবে এই স্নাপড্রাগন ৮৮৮ সম্পন্ন বাজারে আসা প্রথম স্মার্টফোন।

তবে ধারণা করা হচ্ছে যে, Redmi K40 Pro তে থাকবে এই স্নাপড্রাগন ৮৮৮ এবং সাথে থাকবে পূর্বের মত পপআপ ক্যামেরা। গত এক বছর আগে রেডমি তাদের K30 এবং k30 Pro লঞ্চ করে। গুঞ্জন শোনা যাচ্ছে যে, আগামী ২০২১ এই বাজারে আসতে যাচ্ছে K40 Pro যাতে থাকবে স্নাপড্রাগন ৮৮৮ চিপসেট।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।