XIAOMI MI 11 আসছে ডিসেম্বরেই!

xiaomi

চীনা টেক জায়েন্ট Xiaomi এখন জনপ্রিয় একটি স্মার্টফোন ব্র্যান্ড। চলতি মাসের শেষের দিকেই তারা বাজারে নিয়ে আসতে যাচ্ছে তাদের আরও একটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন MI 11 ।

সম্প্রতি Qualcomm Snapdragon Technology Summit এর পর থেকে সকলের মুখে মুখে এখন একটাই নাম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮। উক্ত Tech Summit এ বিষয়টি তারা পরিষ্কার করে। উক্ত ইভেন্টটির পরই শাওমি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনটিতে এই চিপসেটটি ব্যবহার করবে বলে জানায় এবং এটিও জানায় যে তা হতে যাচ্ছে MI 11 তে।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ এর অফিসিয়াল কনফার্মেশনের পর থেকে সকল স্মার্টফোন কোম্পানি গুলো এর সমর্থন স্বরূপ বিভিন্ন টিজার তৈরী করে। শাওমি তাদের অফিসিয়াল টুইটারে তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন MI 11 তে স্ন্যাপড্রাগন ৮৮৮ ব্যবহারের কথাটি নিশ্চিত করে। তবে কবে তা লঞ্চ করা হবে সে বিষয়টি তখন তারা জানায়নি। কিন্তু জনপ্রিয় লিকস্টার @IceUniverse টুইট করে জানায় যে, এই ডিসেম্বরেই হয়তো বাজারে আসতে যাচ্ছে XIAOMI MI 11! শাওমি এই সিরিজের ২টি ফোন একসাথে লঞ্চ করবে বলে জানায়- MI 11 এবং MI 11 Pro। এই দুটি ফোনের রিফ্রেশ রেট হবে ১২০ Hz। এবারে এর ক্যামেরাতেও থাকবে বিশেষ নতুনত্ব।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।