স্যামসাং নিয়ে আসছে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার!

স্যামসাং

বর্তমানে ফাস্ট চার্জিং টেকনোলজি স্মার্টফোনের জন্য একটা ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। আর এটার জন্য চাইনিজ কোম্পানিগুলোকে ধন্যবাদ না দিয়ে উপায় নেই। কিন্তু স্যামসাং অনেকদিন ধরেই এই ট্রেন্ডকে অবহেলা করে আসলেও অবশেষে ফাস্ট চার্জিং টেকনোজির মাঠে নেমে পড়েছে।

আগামী ১৪ জানুয়ারি লঞ্চ হতে যাচ্ছে স্যামসাং য়ের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস২১ সিরিজ। আর আজ লিক হয়েছে স্যামসাং এর নতুন ৬৫ ওয়াট ফাস্ট চার্জার অ্যাডাপ্টারের ছবি । তবে এটি গ্যালাক্সি এস২১ এর সাথে যে আসবে না তাতে কোন সন্দেহ নেই। LetgoDigital ওয়েবসাইটে চার্জার অ্যাডাপ্টারটি লিক হয়েছে। এর আগে চার্জারটিকে(EP-TA865) কোরিয়ান অথোরিটির কাছ থেকে স্যামসাং সার্টিফাইড করিয়েছিল সেপ্টেম্বর ২০২০ তে। USB-C চার্জারটি সর্বোচ্চ ২০ ভোল্ট এবং ২.৩৫ অ্যাম্পিয়্যার পাওয়ার সাপ্লাই দিবে আর এটিতে ব্যবহৃত হয়েছে Programmable Power Supply (PPS) টেকনোলজি।

রিপোর্ট থেকে জানা যায়, ৬৫ ওয়াটের ফাস্ট চার্জারটি মূলত স্যামস্যায়ের ল্যাপটপের জন্য ব্যবহার করা হবে। তবে আরও এক রিপোর্ট বলছে, আগামীতে গ্যালাক্সি নোট ২১ বা গ্যালাক্সি এস২১ অ্যানট্রা এর সাথে চার্জারটি আসতে পারে। তবে যেটাই হোক না কেন, সেটা খুব শীঘ্রই জানা যাবে। এরজন্য টেকজাহাজের সাথেই থাকুন।


আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।