ZTE শীঘ্রই লঞ্চ করবে তাদের দ্বিতীয় আন্ডার স্ক্রিন ক্যামেরা স্মার্টফোন!

zte

গত বছরের সেপ্টেম্বর মাসে ZTE আমাদের কাছে প্রথম বারের মতো নিয়ে এসেছিল আন্ডার স্ক্রিন ক্যামেরা টেকনোলজির স্মার্টফোন ZTE Axon 20। যদিও স্মার্টফোনটিতে ব্যবহুত নতুন ক্যামেরা টেকনোলজিতে কিছু বাগ পাওয়া গিয়েছিল। তাই তারা এবার শীঘ্রই আন্ডার স্ক্রিন ক্যামেরা টেকনোলজির দ্বিতীয় জেনারেশনের স্মার্টফোন ZTE Axon 30 নিয়ে আসতে চলেছে।

ZTE এর আন্ডার স্ক্রিন ক্যামেরা স্মার্টফোন

Ni Fei, ZTE এর বিজনেজ ডিপারমেন্টের প্রেসিডেন্ট, ZTE Axon 30 সম্পর্কে বলেন তারা স্মার্টফোনটিতে আন্ডার স্ক্রিন ক্যামেরা টেকনোলজির দ্বিতীয় জেনারেশন ব্যবহার করেছেন এবং যেসমস্ত ম্যানুফ্রাকচারার কোম্পানি এবং ডেভেলোপার এই প্রযুক্তিকে নিয়ে কাজ করে গ্রাহককে সত্যিকারের ফুল স্ক্রিন ডিসপ্লে ব্যবহারের সুযোগ করে দিয়েছে তাদের সবাইকে তিনি স্বাগত জানিয়েছেন। তবে আন্ডার স্ক্রিন ক্যামেরার দ্বিতীয় জেনারেশন সম্পর্কে তিনি কোনো রকম তথ্য শেয়ার করেননি।

ZTE এর আগে ঘোষনা করেছিল, তারা ২০২১ সালে তাদের দুটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ ZTE Axon 30 এবং Nubia Z30 লঞ্চ করবে এবং দুটি সিরিজেই স্ন্যাপড্রাগন ৮৮৮ ব্যবহার করা হবে।

গত বছর আন্ডার স্ক্রিন ক্যামেরা স্মার্টফোন দিয়ে ZTE মার্কেটকে লিড করলেও ২০২১ সালে সেটা আর হচ্ছে না। শাওমি, স্যামসাং অলরেডি ঘোষনা দিয়েছে তারা এবছর আন্ডার স্ক্রিন ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসবে। হুয়াওয়েও ক্যামেরার এই প্রযুক্তির পেটেন্ট নিয়েছে। তাই এখন দেখার পালা, কারা ক্যামেরার এই প্রযুক্তির সবথেকে ভাল পারফরমেন্স গ্রাহককে দিতে চলেছে।


আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।