XIAOMI MI 11 PRO তে থাকবে 120x জুম ক্যামেরা এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং

xiaomi mi 11 pro

এবছরের জানুয়ারি মাসের শুরুতে রিলিজ হওয়া শাওমি MI 11 সিরিজের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন XIAOMI MI 11 PRO খুব শীঘ্রই ল্ঞ্চ হবে। তবে বিভিন্ন লিক এবং রেন্ডার ইমেজ থেকে দেখা যাচ্ছে, স্মার্টফোনটির স্পেসিফিকেশনে XIAOMI MI 11 এর স্পেসিফিকেশনের সাথে অনেক মিল থাকলেও ক্যামেরার দিক দিয়ে ভিন্নতা বহন করবে।

XIAOMI MI 11 PRO ক্যামেরা

উইবোর এক জনপ্রিয় ব্লগারের পোস্ট থেকে জানা যায়, স্মার্টফোনটির রিয়ারে থাকা কোয়াড ক্যামেরার ৩টি ক্যামেরাতে সুপার-লার্জ অ্যাপারচার ব্যবহার করা হবে এবং তাতে 120x জুম ছবি ক্যাপচারের সাপোর্ট থাকবে। স্মার্টফোনটিতে কোয়াড ক্যামেরার মডুলটি ভার্টিকেল না হয়ে হরিজোন্টাল হবে।

তাছাড়া এই ব্লগারের আগের পোস্ট অনুযায়ী, স্মার্টফোনটির স্ক্রিনের প্যারমিটারগুলো MI 11 এর মতই হবে। ব্লগারের তথ্য অনুযায়ী স্মার্টফোনটির ডিসপ্লে হবে-

  • ৬.৮১ ইঞ্চির হোল পাঞ্চ ২কে কোয়াড কার্ভ ডিসপ্লে
  • ১২০ হার্জ রিফ্রেস রেট
  • ৪৮০ হার্জ টাচ স্যামপলিং রেট
  • পিক্সেল ডেনডিটি ৫১৫ পিপিআই
  • ব্রাইটনেজ সর্বোচ্চ ১৫০০নিট

আর ব্যাটারীর ক্ষেত্রে বিশ্বের প্রথম ১২০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি আর ৮০ ওয়াটের ওয়্যারলেস ফাস্ট চার্জিং।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।