ভিভোর আপকামিং বাজেট স্মার্টফোন লিক হয়েছে টিনাতে!

স্মার্টফোন লিক

ভিভোর আপকামিং বাজেট স্মার্টফোন(মডেল নাম্বার V2034A) লিক হয়েছে চীনা সরকার নিয়ন্ত্রিত টিনা ওয়েবসাইটে। লিক থেকে ডিভাইসটির ডিজাইন এবং স্পেসিফিকেশন সম্পর্কে অনেক কিছুই জানা গেছে।

টিনার লিক অনুসারে, আপকামিং ভিভো V2034A স্মার্টফোনটিতে ২.০GHz এর প্রসেসর দেখা যাবে কিন্তু সেটা কোন ব্রান্ডের সেটা জানা যায়নি। এতে ৪জিবি/৬জিবি/৮জিবি র‍্যাম এবং ৬৪জিবি/১২৮ জিবির ইন্টারনাল স্টোরেজ থাকবে। ডিভাইসটিতে ৬.৫২ ইঞ্চির এইচডি+ রেজুলেশনের(৭২০*১৬০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে যার সাথে ডিউ-ড্রপ নচ থাকবে।

  • স্মার্টফোন লিক
  • স্মার্টফোন লিক
  • স্মার্টফোন লিক
  • স্মার্টফোন লিক

লিক হওয়া ছবি থেকে দেখা যায়, ডিভাইসটির পিছনের দিকে ছোট আকারের ফ্লাশ লাইট রয়েছে যেটা ক্যামেরা মডুলের মাঝখানে থাকার পরিবর্তে সবগুলো ক্যামেরা মডুলের নিচে দেওয়া হয়েছে এবং ক্যামেরা মডুলে ৩টি ক্যামেরা দেওয়া হয়েছে যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল এবং বাকি দুটো ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ডেপথ সেন্সর হতে পারে। আর সামনের দিকে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। তবে এর পিছনের দিকে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি।

সবশেষে, এটাতে অ্যান্ড্রয়েড ১০ ভার্সন ব্যবহার করা হয়েছে যেটাকে ৪৯১০mAh ব্যাটারি ব্যাকঅ্যাপ দিবে ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে এবং ডিভাইসটি ওজন হতে পারে ১৯২.৩ গ্রাম।

সূত্রঃ গিজমোচাইনা অবলম্বনে।


আমাদের সাপোর্ট করার জন্য আর্টিকেলটি শেয়ার করে দিন এবং আমাদের ইউটিউব চ্যানেল ‘TechJahaj‘ কে সাবস্ক্রাইব করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।