লিক হয়েছে POCO M3 এর রেন্ডার এবং ডিজাইন!

poco

পোকো, বর্তমান সময়ের জনপ্রিয় একটি ব্র্যান্ড। দীর্ঘ ২ বছর বিরতির পর এই বছরে তারা নিয়ে আসে ৬ টি নতুন স্মার্টফোন। এবার Poco M3 স্মার্টফোনটি রিলিজের মাধ্যমে এবছরে তাদের যাত্রা শেষ করতে যাচ্ছে।

আগামী ২৪ নভেম্বর তারা গ্লোবালি লঞ্চ করতে যাচ্ছে তাদের এই নতুন স্মার্টফোনটি, যা তাদের অফিসিয়াল টুইটার পেজে ১৭ নভেম্বর জানিয়ে দেয়। সেখানে তারা এর রিলিজ ডেট এবং রিলিজটি যে অনলাইন প্ল্যাটফর্মে হবে সেটি নিশ্চিত করেন।

poco
Image Credit: 91mobiles

ইতোমধ্যে টেক সোরস থেকে জানা যায় ফোনটি সম্পর্কে মূল্যবান কিছু তথ্য। এই ফোনটির লুকও হবে বাকি সবার থেকে ভিন্ন এবং খুবই আকর্ষণীয়, যা ছবি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। ফোনটির কালার ভেরিয়েন্ট থাকছে ভিন্ন ভিন্ন (নীল, হলুদ, কালো)। কিছুদিন আগেই এই ফোনটির স্পেসিফিকেসন লিক হয়েছিলো। আরও থাকছে ওয়াটার ড্রপ নচ এবং সাইড মাউন্টটেড ফিংগার প্রিন্ট সেনসর, বাম পাশে থাকছে সিম ট্রে। অন্যদিকে ধারণা করা হচ্ছে যে, এটি হতে যাচ্ছে আসন্ন Redmi Note 10 4G এর রিব্র্যান্ডেট ভার্সন।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।