PUBG:NEW STATE – পাবজির নতুন গেম

pubg

বর্তমানে মোবাইল প্লাটফর্মে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ব্যাটেল ফিল্ড অনলাইন গেম হলো PUBG MOBILE । গেমটির ব্যাপক জনপ্রিয়তা দেখে এটির নির্মাতা প্রতিষ্ঠান Krafton Inc এবার এর সিক্যুয়েল বাজারে আনার ঘোষণা দিয়েছে। প্রতিষ্ঠানটি নতুন গেমটির নাম দিয়েছে PUBG:NEW STATE এবং ইতিমধ্যেই অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জন্য গুগল প্লে স্টোরে গেমটির প্রি-রেজিস্ট্রেশন চালূ করেছে।

PUBG: NEW STATE

সম্প্রতি ইউটিউবে গেমটির একটি টিজার ভিডিও পাবলিশ করা হয়েছে। ভিডিওটিতে গেমটির গ্রাফিক্স, স্টোরি ও গেমপ্লে হাইলাইট করা হয়েছে। ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড ৬.০ বা তার পরবর্তী ভার্সনে এই গেমটি ডাউনলোড করতে পারবে। এছাড়া গেমটির নির্মাতা প্রতিষ্ঠান জানিয়েছে, খুব শীগ্রই আইওএস ইউজারদের জন্য অ্যাপ স্টোরেও ছাড়া হবে PUBG : New State গেমটি।

Krafton Inc জানিয়েছে, গেমটি সম্পূর্ণ রেগুলার পাবজি মোবাইলের মতোই হলেও গেমটিতে থাকছে আলট্রা রিয়ালিস্টিক গ্রাফিক্স, ফিউচারিস্টিক ল্যান্সক্যাপ, ডায়নামিক গেমপ্লে, নতুন ম্যাপ, নতুন ভেহিকেল এবং আপডেটেড অস্ত্র সহ ড্রোন, কমব্যাট রোলের মতো ফাংশন যেগুলো একজন গেমারকে আরও বেশি আকৃষ্ট করবে।

তবে এটির নির্মাতা প্রতিষ্ঠান পাবজি মোবাইলের মতো PUBG : New State গেমের ডিস্ট্রিবিউশনের জন্য চীনা ভিত্তিক কোম্পানি Tencent এর সাথে পার্টনারশীপ করেনি। ফলে যেসব দেশে চীনা সম্পর্কিত দ্বন্দ্বের কারণে পাবজি মোবাইল নিষিদ্ধ ছিল সেসব দেশে PUBG : New State গেমটি চালু করে দেওয়া হতে পারে। যদিও গেমটির নির্মাতা প্রতিষ্ঠান আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে পাবজির নতুন গেম PUBG : New State রিলিজের ছাড়পত্র এখনো পায়নি।


আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।