আসুস রগ ফোন ৩ খুব শীঘ্রই রিলিজ হবে

আসুস রগ ফোন ৩

আসুস রগ ফোন সিরিজ রর্তমানে গেমিং মোবাইলের দিক থেকে সবথেকে জনপ্রিয়। এজন্য এই সিরিজের নতুন মোবাইল আসুস রগ ফোন ৩ এর রিলিজ এর অপেক্ষায় রয়েছে মোবাইল গেমাররা। তাই তাদের জন্য সুখবর, এটি জুলাই মাসেই রিলিজ হতে চলেছে।

আসুস এবং টেনসেন্ট গেমস Weibo তে একটি পোস্টার আপলোড করে যেখানে লেখা ছিল এটা জুলাই মাসেই মার্কেটে আসতে চলেছে। তবে জুলাই মাসের ঠিক কবে সেটা বলা হয়নি।

আসুস রগ ফোন ৩
Weibo তে পাবলিশ হওয়া পোস্টার

আসুস রগ ফোন ২ এর মতো এটাও টেনসেন্ট গেমস কোম্পানি কাস্টোমাইজ করেছে। টেনসেন্ট বলেছে, “তারা মোবাইলটিকে সকল গেমের জন্য অপটিমাইজ করার জন্য হার্ডওয়্যার প্রতি বিশেষ নজর দিয়েছে এবং গেমাররা গেমগুলোকে খুব কাছ থেকে উপলব্ধি করতে পারবে”।

তাছাড়া জুন মাসের প্রায মাঝের দিকে টিনাতে এটার লিক বের হয়েছিল যেখানে আমরা জানতে পেরেছিলাম, এটিতে স্ন্যাপড্রাগন ৮৬৫ এসওসি থাকবে, সর্বোচ্চ র‍্যাম আর স্টোরেজ যথাক্রমে ১৬জিবি আর ৫১২ জিবি থাকবে ইত্যাদি। লিক হয়ে গেল গেমিং মোবাইল আসুস রগ ফোন ৩ এর স্পেসিফিকেশন!

এর ক্রয়মূল্যা কতো হবে এখনো তা জানা যায়নি। তবে আশা করা যায় আসুস রগ ২ এর মতো এটার দামও গ্লোবালি $৮৯৯ এর কাছাকাছি হবে।

Image Credit: Asus

টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।