OnePlus Nord SE তে থাকবে স্নাপড্রাগন ৭৬৫জি এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং

oneplus nord se

OnePlus Nord সিরিজের প্রথম স্মাটফোনটিতে স্নাপড্রাগন ৭৬৫জি ব্যবহার করা হয়েছিল এবং এটি মার্কেটে খুব তাড়াতাড়ি বেস্ট সেলিং স্মার্টফোন হয়েছিল বিশেষ করে ইন্ডিয়াতে। এরপর OnePlus তাদের Nord সিরিজের দুটি বাজেট স্মার্টফোন OnePlus Nord N10 5G এবং OnePlus Nord N100 গত অক্টোবর মাসে অ্যানাউন্স করে। তবে এদের একটিতেও স্নাপড্রাগন ৭৬৫জি ব্যবহার করা হয়নি।

অ্যান্ড্রয়েডসেন্ট্রাল অনুসারে, OnePlus তাদের Nord সিরিজের আরেকটি বাজেট স্মার্টফোন আনতে যাচ্ছে এবং এটির নাম হবে OnePlus Nord SE। ধারনা করা হচ্ছে, স্মার্টফোনটির অ্যানাউন্সমেন্ট OnePlus 9 রিলিজ হবার পরবর্তী কিছু দিনের মধ্যে করা হবে যেমনটা আমরা দেখেছি OnePlus 8T লঞ্চ হবার পরবর্তী মাত্র ১২ দিনের মধ্যে OnePlus Nord N10 5G এবং OnePlus Nord N100 অ্যানাউন্স করা হয়েছিল।

তবে মজার বিষয় হচ্ছে বাজেট স্মার্টফোন হওয়া সত্বেও OnePlus Nord SE তে স্নাপড্রাগন ৭৬৫জি এবং OnePlus 8T তে ব্যবহার করা Warp Charge টেকনোলজির ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ব্যবহার করা হবে। স্মার্টফোনটিতে ৪৫০০ মিলি অ্যাম্পিয়্যার ব্যাটারী থাকবে যেটাকে ৬৫ ওয়াট চার্জার দিয়ে ফুল চার্জ করতে সর্বোচ্চ ৪০ মিনিট সময় লাগবে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।