বুটলুপ ইস্যুতে ভুগছেন Poco, Mi এবং Redmi ব্যবহারকারিরা!

চাইনিজ স্মার্টফোন ব্রান্ড শাওমি এবং এর সাব ব্রান্ডগুলো এবার বুটলুপ ইউজার ট্রাবল ইস্যুতে পড়েছে।
বুটলুপ

সম্প্রতি শাওমি এবং এর সাব ব্রান্ড কোম্পানি গুলোর একটি বড় সংখ্যক ব্যবহারকারি তাদের স্মার্টফোনে একটি নির্দিষ্ট সমস্যার সম্মুখীন হচ্ছে। কিছু দিন আগে MIUI ১২.০৫ আপডেট দেয় এই কোম্পানি গুলো। এই আপডেটটি যখন ব্যবহারকারিরা তাদের ফোনে দেয় তখন তারা “Find Device closed unexpectedly” নামক বুটলুপ ইস্যুতে পড়ে। এতে করে তাদের ফোন ওপেন হবার পর বার বার রিস্টার্ট নিচ্ছে। এ বিষয়টি নিয়ে টুইটারে অনেক ব্যবহারকারি তাদের সমস্যাটি ফোন কোম্পানি গুলোর অফিসিয়াল টুইটার পেজে ভিডিওসহ টুইট করে, যা মোবাইল কোম্পানি গুলোর দৃষ্টি আকর্ষণ করে।

এই সমস্যাটি সলভ করার জন্য অনেক ব্যবহারকারি তাদের স্মার্টফোনটিকে রিসেট দিচ্ছে যার ফলে তাদের ফোনে থাকা নিজস্ব তথ্য হারাতে হচ্ছে। সমস্যাটি Mi 10T Pro, Mi 10, Redmi K20 Pro, Redmi Note 9, Redmi Note 7 Pro, and Poco X3 স্মার্টফোন ব্যবহারকারিদের মধ্যে হচ্ছে।

শাওমি বলছে তারা এই সমস্যাটি নিয়ে কাজ করছে এবং খুব দ্রুতই তারা এই সমস্যাটির সমাধান দিবেন। তবে শাওমি এখনও জানায়নি কেনো তাদের ব্যবহারকারীরা এই সমস্যার সম্মুখীন হয়েছে। তবে কিছু ব্যবহারকারি বলছেন Airtel Thanks app এর আপডেট নেবার সময়ই সমস্যাটি হচ্ছে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।