Samsung Galaxy A32 5G হতে যাচ্ছে সব থেকে কমদামী 5G স্মার্টফোন!

samsung a32 5g

কোরিয়ান টেক জায়েন্ট Samsung স্মার্টফোন বাজারে অনেক বড় এক প্রতিযোগীর নাম। গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে তারা নিয়ে এসেছে একের পর এক নতুন ফিচার সম্পন্ন স্মার্টফোন। এবারে তারা বাজারে নিয়ে আসছে আরও একটি 5G স্মার্টফোন যা হতে যাচ্ছে স্যামসাং এর লঞ্চ করা এ পর্যন্ত সব থেকে কমদামী 5G ফোন।

গত সেপ্টেম্বরে, Samsung তাদের Galaxy A42 ইউরোপের বাজারে লঞ্চ করে। এটি তাদের সব থেকে কমদামী 5G স্মার্টফোন ছিলো, গ্রাহকের ধরা ছোয়ার মধ্যে। তবে এবার হয়তো এই তকমাটা কেড়ে নিতে চলেছে Galaxy A32 5G স্মার্টফোনটি।

সম্প্রতি জনপ্রিয় সাইট OnLeaks এই ফোনটির বিষয়ে কিছু CAD রেন্ডার লিক করে। সেখান থেকে ফোনটির ডিজাইন এবং কিছু ফিচারের বিষয়ে জানা যায়। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা লেন্স থাকছে, অন্যদিকে ফ্লাট ব্যাক ডিজাইন। সামনে থাকছে V-শেপ ফ্রন্ট ক্যামেরা। ডিসপ্লে হবে ৬.৫ ইঞ্চি। এর বেশি কিছু এখনো জানা না গেলেও, গুজব থেকে শোনা যাচ্ছে যে, এই ফোনটির রিয়ার ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল হতে পারে।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ নিউজ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।