লিক হয়েছে Moto G 2021 এর ফার্স্ট লুক!

motorola g 2021

আগামী ২০২১-এ আমেরিকান স্মার্টফোন কোম্পানি মটোরোলা নিয়ে আসছে তাদের Moto G 2021 ।বর্তমান স্মার্টফোন কোম্পানি গুলোর মধ্যে মোটোরোলা কে বলা যেতে পারে সব থেকে পুরনো স্মার্টফোন ব্রান্ড। ১৯২৮ এ যাত্রা শুরুর পর তারা খুব জনপ্রিয় হয়ে ওঠে গ্রাহকের কাছে। তবে মাঝে একটা বড় ধাক্কা আসে কোম্পানিটির উপর, যা কাটিয়ে তারা এখন আবার স্মার্টফোন বাজারে ফিরে এসেছে।

কিছু দিন আগে তারা জানায় যে, তাদের এই স্মার্টফোনটি বাজারে আসবে স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের সাথে। তবে এবার সোর্স থেকে এই ফোনটির লুক সম্পর্কে জানা যায় এবং সেখানে তারা এর ছবিও প্রকাশ করেন।

motorola g 2021
Image Credit: Voice.com

এই ফোনটিকে Motorola Nio নামেও ডাকা হবে। কিছুদিন আগের লিক থেকে জানা যায় যে এই ফোনটিতে তারা স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করতে পারেন এবং এতে পাওয়া যাবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রোম। তবে ধারণা করা হচ্ছে যে এতে ১২/২৫৬ এর ভেরিয়েন্টও থাকতে পারে।

ফোনটির ডিসপ্লে হবে ৬.৭ ইঞ্চি এবং Moto G 5G Plus এর মত Moto G 2021 ফোনটিতেও ডাবল পাঞ্চড সেলফি ক্যামেরা থাকবে। ধারণা করা হচ্ছে যে এই ফোনটিতে ৫০০০ mAh ব্যাটারি ক্যাপাসিটি, ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা থাকবে। আগামী ২০২১ এর প্রথম দিকেই এটি লঞ্চ হতে পারে বলে জানা যায়।


আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।