ইন্সটাগ্রামে আসছে শপিং ফিচার!

ইন্সটাগ্রাম

ফেসবুকের আওতাধীন হোয়াটসঅ্যাপ অলরেডি শপিং ফিচার পেয়ে গেছে। বাকী ছিল শুধু ইন্সটাগ্রাম। তবে খুব শীঘ্রই এখানেও চলে আসছে শপিং ফিচার। আজ তারা ঘোষনা করেছে, তাদের আরেকটি নতুন ফিচার ইন্সটাগ্রাম রিলে( টিকটকের নকল) এই শপিং অপশনটি দেখা যাবে এবং এটা খুব শীঘ্রই গ্লোবালি লঞ্চ করা হবে।

কন্টেন্ট ক্রেটরসরা রিল তৈরী করার সময় বিভিন্ন প্রোডাক্টকে ট্যাগ করতে পারবে এবং ভিউয়ারসরা সেই ট্যাগগুলোকে ট্যাপ করে প্রডোক্ট কিনতে পারবে বা ভবিষ্যতের জন্য সেভ করে রেখে দিতে পারবে। এছাড়া ইনফ্লুয়েন্সদের জন্য বিভিন্ন ব্রান্ডেড ট্যাগও অ্যাভেলেবল থাকবে তাদের পেইড পোস্টে ব্যবহার করার জন্য।

বাংলাদেশে রিলে ফিচারটি এখনো অ্যাভেলেবল না হলেও আপনি ইন্সটাগ্রামের বেটা ভার্সন ব্যবহার করলে হোমপেজে শপিং অপশনটির দেখা পেয়ে যাবেন।

ইন্সটাগ্রাম

আস্তে আস্তে এই শপিং অপশনটিকে পোস্ট ফিড, স্টোরিস, আইজি টিভি এবং লাইভে যুক্ত করা হবে। এর জন্য অলরেডি তারা তাদের হোমপেজকে রিডিজাইন করেছে যেটা আগামী বছর গ্লোবালি লঞ্চ করা হবে।


আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।