M62 হতে যাচ্ছে স্যামসাং M সিরিজের সবথেকে পাওয়ারফুল ডিভাইস!

স্যামসাং

গত বছর ধরে স্যামসাং তাদের বাজেট স্মার্টফোন M সিরিজ দিয়ে মার্কেটে তাদের আধিক্য ধরে রেখেছে। সেই সাথে আমরা দেখছি স্যামসাং M সিরিজের স্মার্টফোনগুলোর স্পেসিফিকেশনে কিছু নতুনত্ব নিয়ে আসছে যেটা M সিরিজের স্মার্টফোনগুলোকে মার্কেটে থাকা অন্য সকল বাজেট স্মার্টফোনগুলো থেকে একটু হলেও পাওয়ারফুল করে তুলছে। ২০১৯ সালে M সিরিজের সবথেকে পাওয়ারফুল স্মার্টফোন ছিল M40 আর ২০২০ সালে পাওয়ারফুলের খেতাব নিয়েছিল M51 । তাহলে এটা নিশ্চই বলা যায়, স্যামসাং ২০২১ সালেও আরেকটি পাওয়ারফুল M সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে যাচ্ছে।

কিছুদিন আগে একটি লিক থেকে জানা গেছে, M সিরিজের আপকামিং স্মার্টফোন হতে যাচ্ছে M62 এবং এতে সর্বোচ্চ ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে যেটা এখন পর্যন্ত কোনাে বাজেট স্মার্টফোনে স্টোরেজের এমন কনফিগারেশন ব্যবহার করা হয়নি। ২০২০ সালের M51 স্মার্টফোনটি পাওয়ারফুল ছিল কারন তাতে ৭০০০ মিলি অ্যাম্পিয়্যার ব্যাটারী ব্যবহার করা হয়েছিল। অতএব, এবার স্টোরেজ দিয়ে M62 হতে যাচ্ছে ২০২১ সালের পাওয়ারফুল ডিভাইস।

আর যেহেতু ২৫৬ জিবি স্টোরেজ ব্যবহৃত হবে তাই ধারনা করা যায়, ৬৪ জিবি থেকে ২৫৬ জিবির মধ্যে M62 এর দুইটি অথবা তিনটি ভ্যারিয়েন্ট পাওয়া যেতে পারে। জানা গেছে, M62 তে ৭০০০মিলি অ্যাম্পিয়্যার ব্যাটারী, প্রসেসর হিসাবে কোয়ালকমের প্রসেসর এবং এর কনফিগারেশন গ্যালাক্সি A52 এবং A72 এর কনফিগারেশনের সাথে অনেকটাই মিল থাকবে।

আপাতত, স্মার্টফোনটি সম্পর্কে আমরা এতটুকুই জানতে পেরেছি। যেহেতু এর অফিসিয়াল রিলিজ ডেট সম্পর্কে এখনো কিছু জানা যায়নি, তাই এই সময়ের ভিতরে স্মার্টফোনটি সম্পর্কে আমরা আরও কিছু তথ্য পেতে পারি।


নিউজটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

সোর্সঃ samMobile

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।