Vivo নিয়ে আসছে স্নাপড্রাগন ৮৮৮ সম্পন্ন স্মার্টফোন!

vivo

চীনা টেক জায়েন্ট Vivo অন্যতম জনপ্রিয় একটি স্মার্টফোন কোম্পানির নাম। ভিভো তাদের স্মার্টফোনে কোয়ালকম চিপসেট ব্যবহার করে আসছে শুরু থেকেই।

সম্প্রতি Qualcomm Snapdragon Technology Summit এর পর থেকে সকলের মুখে মুখে এখন একটাই নাম কোয়ালকম স্নাপড্রাগন ৮৮৮। অনেক জল্পনা কল্পনার পর গত পরশু কোয়ালকম তাদের Tech Summit এ বিষয়টি পরিষ্কার করে। এর পর থেকে সকল স্মার্টফোন কোম্পানি গুলো এই চিপসেটটি নিয়ে তাদের টিজার তৈরী করে একে সমর্থন করেন। প্রায় ১৫ টির বেশি স্মার্টফোন কোম্পানি আগামী ২০২১ এ এই চিপসেট দিয়ে তাদের নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসবে।

vivo V2056A techjahaj

তাহলে Vivo কেনো পিছিয়ে থাকবে? এই Tech Summit এর পর সবার প্রথম তারা অফিসিয়ালি এই চিপসেটটি নিয়ে তাদের ঘোষণা দেন। Geekbench 5 এর স্ক্রিনসট থেকে দেখা যাচ্ছে যে, তাদের নতুন মডেলটি হচ্ছে  vivo V2056A। ফোনটি Geekbench 5 এর সিংগেল কোর টেস্টে ১১৩৫ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৩৬৮১ পয়েন্ট স্কোর করে। তাদের এই স্মার্টফোন মডেলটিতেও থাকবে OriginOS


আর্টিকেলটি সম্পর্কে আপনার মতামত নিচে কমেন্ট করুন। বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সোশ্যাল প্লাটফর্মে আমাদের ফলো করুন। টেকজাহাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ 😊।

Image Credit: Geekbench 5

টেকজাহাজ স্টাফ
টেকজাহাজ মডার্ন প্রযুক্তিকে বাংলায় অনুসন্ধান করে। অ্যান্ড্রয়েড, উইন্ডোজ, টেকনিউজ, প্রযুক্তি ব্যাখ্যা, টিউটোরিয়াল, টিপস ইত্যাদি আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন।